মুরাদনগরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি গ্রেফতার

মনির খাঁন।।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০৩ আদালতের ওয়ারেন্ট ভুক্ত মামলার এক আসামীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

শুক্রবার রাত নয়টার উপজেলার ১৪ নং নবীপুড় পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে আ: জলিল (৫৫) নামে ওই আসামীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায় ১৫ নং নবীপুড় পশ্চিম ইউনিয়নের পদুয়া গ্রামের মৃত জারু মিয়ার মেয়ে তাসলিমা আক্তার (২০) পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, পাশের ইউনিয়নের বাখান নগর গ্রামের মোঃ জলিলের ছেলে আব্দুল মোমেনের (২৯) সাথে।

তাসলিমা বরাদ দিয়ে বলেন শ্বশুরবাড়ির লোকজন প্রায় সময় আমাকে যৌতুকের টাকার জন্য শাররীক ও মানসিক ভাবে নির্যাতন করিতেন, উপায়ান্তর না পেয়ে স্বামী মোমেনকে বিদেশে ফোন করিলে উল্টো স্বামী গাল মন্দ করে আর বাবার বাড়ি থেকে ৫ লক্ষ টাকা এনে দেওয়ার জন্য ফোনে ভয়-ভীতি প্রাণ নাশের হুমকি প্রধান করে। শ্বশুরবাড়ি ও স্বামীর জ্বালা যন্ত্রণা সহ্য না করতে পেরে গত (২৮ শে) মে ২০২৩ ইং কুমিল্লা আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলা করি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল হক ইবনে জলিল জানান, তাসলিমা আক্তার (২০) বাঁধি হয়ে মোকাম কুমিল্লা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০৩ আদালতের মামলা করে কোট ওয়ারেন্ট ভুক্ত উক্ত মামলার আসামি আ: জলিল কে তাহার নিজ বাড়ি থেকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page